সুনামগঞ্জ ছাতকে নিজগাঁওনয়াবস্তি গ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যু

শেয়ার করুন

ছাতক উপজেলার নিজগাঁও নোয়াকোট মাদ্রাসায় হেলাল আহমদ (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে নিজগাঁও নয়াবস্তি গ্রামের মুক্তিযোদ্ধা ছবর আলীর ছেলে।

জানা যায়, ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের ছনবাড়ী বাজারের পাশে নিজগাঁও নয়াবস্তি গ্রামের নোয়াকোট মাদ্রাসার দ্বিতীয় তলায় হেলাল আহমদের ঝুলন্ত লাশ দেখতে পায় তার বড় ভাই জমির আহমদ ও চাচাতো ভাই কাওছার আহমদ।

জমির আহমদ জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকা থেকে অনেক খোঁজাখুঁজি করে হেলাল আহমদকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোজাখুজির পর রাত ১১টায় নোয়াকোট মাদ্রাসার দ্বিতীয় তলার একটি কক্ষের ছাঁদের কাঁঠের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ দেখতে পান। পরে জমির আহমদের চিৎকার শুনে আসেপাশের লোকজন এসে হেলালের গলার ফাঁস ছাড়িয়ে নিচে নাময়।

পরিবারের দাবী পূর্ব শত্রুতার যেরে হেলালকে পরিকল্পিত ভাবে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়েছে। তারা সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চান।

ছাতক থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, প্রাথমিক সুরতহাল দেখে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতদন্ত শেষে জানা যাবে এটা হত্যা না কি আত্মহত্যা।

Related posts

Leave a Comment