কোম্পানিগঞ্জে সাংবাদিকদের সাথে মৎস্য কর্মকর্তার মতবিনিময় সম্পন্ন

শেয়ার করুন

সিলেটের কোম্পানীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী যথাযথভাবে পালনের লক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮ আগস্ট) বেলা ১১টায় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এ সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মূল প্রতিপাদ্য বিষয়, বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’

উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্যের সভাপতিত্বে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ আল ইমরান, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিবলী আতিকা তিন্নি প্রমুখ।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, এ বছর মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে মাইকিং ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা, সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়, জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সম্পদের অগ্রগতি নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, চাষীদের সাথে মতবিনিময়, পরামর্শ প্রদান, মাটি ও পানি পরীক্ষা, প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ করা হবে।

Related posts

Leave a Comment